রাজারহাটে পোস্ট অফিস ঘরের উদ্বোধন!

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৫ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সিংঙ্গারডাবড়ী হাট পোস্ট অফিসের নতুন ঘরের শুভ উদ্বোধন করেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী।
নতুনঘর উদ্বোধনের জন্য চিঠি দিয়ে আমন্ত্রণ করে উধাও হয়েছে সিংগারডাবড়ীহাট পোস্ট মাস্টার জাহাঙ্গীর আলম ডলার।
উদ্বোধন শেষে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি বলেন, আমাদের কে চিঠি দিয়ে উদ্বোধনের জন্য ডেকেছে অথচ এখন পোস্ট মাস্টার নেই, এটি লজ্জার বিষয়, দায়িত্ব পালনে অপারগতা ব্যক্তিকে এই দায়িত্ব দেয়া আদৌও ঠিক হয়নি, আমি উপজেলা পরিষদের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই এবং সংশ্লিষ্ট দপ্তরের প্রতি আহবান রাখছি এই পোস্ট মাস্টার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য।
জানাগেছে গত ২০১৮-১৯ ইং অর্থ বছরের এডিপি প্রকল্পের অর্থায়নে এক লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয় সিংঙ্গারডাবড়ী হাট পোস্ট অফিস।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু,উপজেলা প্রকৌশলী আবু তাহের মোঃ শফি উল্ল্যাহ,উপজেলা কৃষকলীগ আবু বক্কর সিদ্দিক, রাজারহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,যুগ্ন সম্পাদক হামিদুল ইসলাম,সাংগীতিক সম্পাদক ইব্রাহিম আলম সবুজ,আমার সংবাদের উপজেলা প্রতিনিধি এনামুল হক সরকার,ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন, ইউপি সদস্য হারুন অর রশিদ,আব্দুল ওয়াহেদ মাস্টার, রিয়াজুল সরকার,আবুল কালাম প্রমুখ।
সিংগারডাবড়ীহাট পোস্ট অফিসের ইডিএ উপস্থিত না থাকায় উপজেলা সহকারী পোষ্টমাস্টার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের বলেন, ইডিএ জাহাঙ্গীর আলম ডলার আমাদের কে চিঠি দিয়ে ডাকছেন আমরা উপস্থিত হয়েছি কিন্তু জাহাঙ্গীর আলম ডলার নেই, তার এমন কর্মকাণ্ডে আমি লজ্জিত, আমি আমার উর্ধতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি আশা করি তিনি ব্যবস্থা গ্রহণ করবেন।
এবিষয়ে সিংগারডাবড়ী হাট পোস্ট অফিসের ইডিএ জাহাঙ্গীর হোসেন ডলারকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *