নোয়াখালীতে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩০ জুলাই, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে দেশের জনপ্রিয় টেলিভিশন ‘নিউজ টোয়েন্টিফোর’ এর প্রতিষ্ঠাবার্ষিকী নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। এই উপলক্ষ্যে রবিবার দুপুর ১২টায় নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে উদ্বোধন করা হয়েছে।
পরে নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেনের সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল। নোয়াখালী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মোঃ রফিক উল্যাহ, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান চৌধুরী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু নাছের মঞ্জু, এছাড়া বৃহত্তর নোয়াখালী দুদুকের পিপি এডভোকেট নুর হোসেন মাসুদ, এডভোকেট এমদাদ হোসেন কৈশর, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি শাহ এমরান সুজন, সাবেক সাধারন সম্পাদক জামাল হোসেন বিষাদ, কমিশনার শামীম, সাংবাদিক শামছুল হাসান মিরণ, এমবি আলম, নাছির উদ্দীন বাদল, বিধান ভৌমিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন এবং ‘নিউজ টোয়েন্টিফোর’ এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন ও সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদের পরিবেশনের কারণে এই চ্যানেলের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে বলে তারা মন্তব্য করেন। এর আগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ‘নিউজ টোয়েন্টিফোর’ এর জন্মদিনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *