চৌদ্দগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৪ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা হলেন; ১৭ মাস বয়সী ফারিয়ান হোসেন ও দুই বছর বয়সী মোঃ তামিম হোসেন। রোববার সন্ধ্যায় উপজেলার শ্রীপুর ইউনিয়নের মান্দারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ শাহজালাল মজুমদার।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ফারিয়ান হোসেন ও তামিম হোসেন সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই হয়। নিহত তামিম হোসেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা গ্রামের রাব্বি মিয়ার ছেলে। ফারিয়ান হোসেন মান্দারিয়া গ্রামের জাবেদ হোসেনের ছেলে।

নিহত দুই শিশুরা নানা আবু তাহের মিয়াজী ওরফে তানু মিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, গত ২০ দিন আগে তার মেয়ের ঘরের নাতি তামিম হোসেন তাদের বাড়িতে বেড়াতে আসে। রোববার দুপুরের পর থেকে দুই শিশুকে খুজে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করার পরে সন্ধ্যায় বাড়ির পাশে পুকুরে দুই শিশুর লাশ ভেসে উঠে। পরে তাদেরকে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে দুইজনকেই মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, ফারিয়ান হোসেন তার একমাত্র নাতি। তার বাবা জাবেদ হোসেন প্রবাসী।

নিহত তামিমের মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি আমার একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে এসেছি। শশুড় বাড়িতে এখন কি জবাব দিবো। এ কথা বলে তিনি বারবার সংজ্ঞাহীন।

স্থানীয় ইউপি সদস্য কাজী আলমগীর হোসেন জানান, দুপুরের পর থেকে দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আমরা বিভিন্ন দিকে তাদেরকে খোঁজাখুজি করি। বিকেলে বাড়ির পাশের পুকুরে তাদের লাশ ভেসে উঠে।

শ্রীপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজালাল মজুমদার জানান, দুই শিশুর মৃত্যুর ঘটনাটি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *