প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৭ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর আ’লীগের রাজনীতিতে বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে আমার বিরুদ্ধে একটি পক্ষ অপপ্রচার চালাচ্ছে বলে প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব। শুক্রবার সন্ধ্যায় একরামুল হক বিপ্লব তার স্বাক্ষরিত একটি প্রতিবাদ পত্র সাংবাদিকদের নিকট পাঠিয়েছেন।

প্রতিবাদ পত্রে তিনি বলেছেন, আজ ২৬/৩/২০২১ ইং তারিখে একের অধিক অনুমোদিত অনলাইন পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন একটি ঘটনা উল্লেখ করে বিভিন্ন শিরোনামে সংবাদ পরিবেশন করে আসছে। যা আদৌ সত্য নহে।

মূলত নোয়াখালীর চলমান রাজনীতিতে বিভ্রান্তি ছড়ানোর জন্য একটি পক্ষ ষড়যন্ত্র ও চক্রান্ত করে আসছে। যা সম্প্রতি সময়ে ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিড়িয়ার মাধ্যমে সারাদেশের মানুষ অবগত আছেন। এ ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জানা যায়, সম্প্রতি নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা জেলার আওয়ামী রাজনীতিতে নেতৃত্ব শূন্য করার হীন মানসিকতায় বিভিন্ন মাধ্যমে বিভ্রান্তি মূলক অসাংগঠনিক ও বানোয়াট কথা বার্তা বলে আসছেন। যা এখনো অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *