নোয়াখালী কিশোরীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা, আসামী গ্রেফতারে গরিমসি

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৪ এপ্রিল, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সুধারাম পূর্ব মাইজচরা গ্রামে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে সুধারাম থানায় মামলা করা হয়েছে। এদিকে ঘটনার একমাস পরেও আসামী লোকমান (২১) কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিরাপত্তা হীনতায় ভুগছেন ভিকটিম পরিবার। এর আগে ভিকটিম এর মা জোসনা আক্তার বাদী হয়ে সুধারাম থানায় লোকমানকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে গত ২৩ মার্চ রবিবার রাতে। বিয়ের প্রলোভনে এই নিয়ে একাধিক বার ধর্ষন করার অভিযোগ রয়েছে লোকমানের বিরুদ্ধে।

ভিকটিম মা জোসনা বেগম ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন থেকে অভিযুক্ত আসামী লোকমান ভিকটিম কিশোরীকে ইভটিজিং ও অঙ্গভঙ্গী ইংঙ্গিত দিয়ে প্রায় কথা বার্তা বলত। পথে ঘাটে থাকে গতিরোধ করত। আসামীর পিতা মাতাকে বিষয়টি অবহিত করলেও তারা বিষয়টি আমলে নেয়নি। পরবর্তীতে সে ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে একা পেয়ে বসত ঘরে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে এবং ঘটনাটি কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে। পরবর্তীতে কৌশলে পুনরায় ধর্ষন এর চেষ্টা কালে আসামীকে ধরে ফেলে এবং কৌশলে একটি মহলের ইন্দনে পালিয়ে যায়। ভিকটিমকে উদ্ধার করে পরে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভিকিটিমকে চিকিৎসা করা হয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামীকে দ্রুত গ্রেফতার করা হবে কোন ছাড় দেওয়া হবে না। নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ডা. মোঃ ইসতিয়াক হোসেন এই ঘটনার সত্যতা স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *