উপজেলা নির্বাচনে না আসলে বিএনপিকে খেসারত দিতে হবে- ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : উপজেলা নির্বাচনে জাতীয় নির্বাচনের থেকে বেশি মানুষ অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার ২৬ ফেব্রুয়ারি বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে মা বেগম ফজিলাতুন্নেসার পঞ্চম মৃত্যু বার্ষিকীর মিলাদ শেষে এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, আমরা উপজেলা নির্বাচন সবার জন্য উন্মুক্ত রেখেছি। জাতীয় নির্বাচনে নৌকা ছিল। যারা স্বতন্ত্র করতে চেয়েছে এলাউ হয়েছে। এবার উপজেলা নির্বাচনে  উন্মুক্ত। আমি বলতে পারি আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আপামর বাঙালি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেছে। যা ৪২ শতাংশ হয়েছে। উপজেলা নির্বাচনে জাতীয় নির্বাচনের থেকে বেশি মানুষ অংশগ্রহণ করবে।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে না এসে তারা যে ভুল করেছে উপজেলা নির্বাচনে না এলে এই ভুলের জন্যও খেসারত দিতে হবে। যদি উপজেলা নির্বাচনে বিএনপি না আসে ২৮ তারিখ যেভাবে পালিয়ে গেছে আবার  পালাতে হবে।
এর আগে দুপুরে বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে আসেন ওবায়দুল কাদের। তারপর বাবা মায়ের কবর জিয়ারত করেন। মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রায় ২০ হাজার নেতাকর্মী, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীরা মধ্যাহ্নভোজে অংশ গ্রহণ করেন। বিকেল সাড়ে ৩ টায় তিনি ঢাকার উদ্যেশ্য রওনা দেন।
এসময় নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী- ৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী- ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *