দল আমাকে মনোনয়ন দিলে, নৌকার বিজয় নিশ্চিত করবো; পাটওয়ারী

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৬ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক ছাত্রনেতা মজিবুর রহমান পাটওয়ারী ওয়ার্ডের জনগনের সাথে মতবিনিময় করেছেন।

৫ ডিসেম্বর শনিবার বিকালে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের পুর্ব চরকুমিরা চিশতিয়া জামে মসজিদের সামনে পৌর আওয়ামীলীগের সদস্য মো: হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মজিবুর রহমান পাটওয়ারী বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের সামনেই দীর্ঘসময় ধরে রাজনীতি করছি। কখনো কারোর সাথে কোনরূপ অন্যায় আচরণ বা বেয়াদবি করিনি।

আমার বিরুদ্ধে নারী কেলেঙ্কারী বা ইয়াবা ব্যবসা তো দুরে থাক সেবনের অভিযোগ পর্যন্ত নেই। সর্বদা মানুষের সাথে সুম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছি। বিগত পৌর সভা নির্বাচনে আপনাদের অনুরোধে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে প্রার্থী হয়ে নির্বাচীত‚ হয়েছি। আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে উন্নয়নের জন্য কাজ করার সুযোগ করে দিয়েছেন।

কিন্তু নির্বাচীত জনপ্রতিনিধি হিসেবে কাজ করতে গিয়ে দেখেছি পৌরবাসীর উন্নয়ন করতে হলে মেয়র হওয়ার বিকল্প নেই। এলাকার মানুষের পাশে থাকা যায়। সুখে দু:খে কাজ করা সম্ভব হয়। তাই আবারো আপনাদের দাবী এবং সেবা করার সুযোগটুকু নেয়ার মানসে মেয়র পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তাছাড়া আপনারা জানেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করি। আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি ছাত্রলীগের সভাপতি ছিলাম। বর্তমানে পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি। তাই দলীয় মনোনয়নের দাবী করতেই পারি। তবে আমি আমার দলীয় নেতাকর্মীদের আশ্বস্ত করতে চাই। আমি দলের বাইরের কেউ নই।

দল যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তবে আপনাদের সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো। দল যদি কোন কারণে আমার থেকে কাউকে যোগ্য মনে করে তবে, অবশ্যই আমি তার জন্য কাজ করবো। আগামী পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো: রসু মিয়া, হাফেজ হারুনুর রশিদ, মাও. আহসান হাবিব, আ: ছালাম বাচ্চু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *