চৌদ্দগ্রাম নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুর থেকে মোহাম্মদ রাফি (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে পৌরসভার মধ্যম চাঁন্দিশকরায় পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। শিশুটি চাঁন্দিশকরা মধ্যমপাড়ার মো. শহীদুল ইসলাম রাজুর ছেলে। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা সাংবাদিকদের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেন।

]নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকেল সাড়ে ৪টার পর থেকে রাফিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের পক্ষ থেকে একই দিন রাত ১০টায় চৌদ্দগ্রাম থানায় এ বিষয়ে একটি নিখোঁজ ডায়েরি করা হয়। রবিবার বেলা ১১টার দিকে পৌরসভার মধ্যম চাঁন্দিশকরায় নিখোঁজ শিশুর বাড়ির পাশের পুকুরে লাশ ভাসতে দেখেন হাজি রইচ রহমান নামে প্রতিবেশী এক বৃদ্ধ। পরে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে পরিবারের লোকজন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিশুর পিতা রাজু বলেন, ‘কারও সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। আমার ছেলে রাফি নিহত হওয়ার কারণ অনুসন্ধান করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে আবেদন জানাই।’ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী জানান, শনিবার বিকেলে শিশু রাফি নিখোঁজ হয়। তার পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। রবিবার সকালে বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। ওসি ত্রিনাথ সাহা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *