নোয়াখালী ৫ সংসদীয় আসনে জেবিডির প্রার্থী, প্রচারণায় ব্যাস্ত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০২ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী ৫ কোম্পানীগজ্ঞ ও কবিরহাট সংসদীয় আসনে জাগ্রত বাংলাদেশ (জেবিডি) মনোনীত বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট এর সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট শাকিল মাহমুদ চৌধুরী (মিতুল) ছড়ি মার্কায় ভোট করছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি (অর্নাস) ডিগ্রী অর্জন করেন। ২০১১ সালে বাংলাদেশ বার কাউন্সিলের এডভোকেট হিসেবে অন্তর্ভূক্ত হয়ে সুনামের সহিত নোয়াখালী জজকোর্ট আইন পেশায় নিয়োজিত আছেন।

বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিমকোর্টের একজন শিক্ষানবিশ আবনিজীবি। তিনি ছাত্র জীবন থেকে লেখা পড়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও মানবিক কলাণকর কাজের সাথে জড়িত ছিলেন। এবার তিনি নোয়াখালী ৫ কোম্পানীগজ্ঞ কবির হাট সংসদীয় আসন থেকে নির্বাচনে লড়বেন। এ লক্ষে তিনি জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। একান্ত সাক্ষাত কারে এডভোকেট শাকিল মাহমুদ চৌধুরী (মিতুল) বলেন, আমি একজন পরিছন্ন রাজনীতিবিধ।

স্বাধীনতা পরবর্তী সময় তেকে আজ পর্যন্ত এ আসনের মানুষের জীবন যাত্রার মান ও অবকাঠামোগত তেমন কোন উন্নয়ন না হওয়ার কারণে আমার ছোটবেলা থেকে এ অঞ্চলের মানুষের জন্য কল্যাণকর কিছু করার তীব্র ইচ্ছে মনের ভেতর লালন করতে থাকি। তারই প্রেক্ষিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের দোয়া ও ভালোভাসা নিয়ে সংসদ সদস্য পদপ্রার্থী হয়েছি। আপনারা যদি আমাকে ছড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমার এই নির্বাচনীয় (কোম্পানীগজ্ঞ ও কবির হাট) এলাকার মানুষের জীবন যাত্রার মান ও ভৌত অবকাঠামোগত উন্নয়নের জন্য আমার কিছু স্বপ্ন ও পরিকল্পনা বাস্তবায়ন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *