সুবিধা বঞ্চিত ২৫০ শিশুর ঈদ জামা উৎসব

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০৯ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রতিবারের মত এবারও “স্বপ্ন- এক চিলতে হাসির জন্যে” নামের একটি সংগঠন সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্বপ্নের ঈদ জামা উৎসব শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করে। শনিবার (৮ মে) বিকেলে নোয়াখালী জিলা স্কুল মাঠে এই আয়োজনে ২৫০ জন দুস্থ বাচ্চাদের প্রত্যেকের মাঝে নতুন ঈদ জামা, সেমাই, চিনি, ঈদ সালামী, বিভিন্ন খাবার সামগ্রী বিতরণ করা হয়।

আয়োজন প্রতিষ্ঠানের দলপতি মাইনুল হাসান শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত সাদমীন, সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা সুলতানা, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক সৈয়দ মো. কামরুল হাসান, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তরের নোয়াখালী প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আবু নাছের মঞ্জু, চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি সুমন ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল আলম মঞ্জু।

স্বপ্নের দলপতি মাইনুল হাসান শিমুল বলেন, ২০১৩ সাল থেকে আমরা নিয়মিত এ আয়োজন করছি। এ ছাড়া শিক্ষা বঞ্চিত শিশু এবং দরিদ্র শিক্ষার্থীদের জন্য আমাদের আরও কিছু কর্মকান্ড রয়েছে। সকলের সহযোগিতা থাকলে আমাদের আয়োজনগুলো অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *