নীলফামারীতে প্রতারনার অভিযোগে মামলা

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে বিশ্বাস ভঙ্গ করে পুনরায় প্রতারনা করার অভিযোগে আমিনুল হক, দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক আব্দুল্লাহ ও শামীম হোসেন এর বিরুদ্ধে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে গত ০২/০৫/২০২১ইং তারিখে বিজ্ঞ আদালতে মামলা করেন ফরহাদ নওরোজ নাহিন । যাহার নং- সি. আর ১৮৯/২১ ধারা ৪২০/৪০৬ /৫০৬(২)/১১৪।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, জি. আর ৪৪৭/২০ ধারা ৪২০/ ৪০৬  মামলায় বিবাদী আপোষের শর্তে জামিন নিয়ে ক্ষতিপূরন বাবদ বাদীর সহিত কিছু জমি বিনিময়ের শর্ত সাপেক্ষে সেই মামলাটি নিষ্পত্তি হয়। পরবর্তীতে দেখা যায়, তিনি যে জমি বিনিময় করেছেন তা ইতিপূর্বেই তার দুই ছেলেকে হেবা দলিল করে দিয়েছেন। যাহা এক ধরনের প্রতারনার সামিল। আরও উল্লেখ করা আবশ্যক যে বাদি বিবাদী কে গত ১২/০৪/২১ তারিখে বিবাদী কে দশ দিনের সময় দিয়ে নিগ্যাল নোটিশ দিলে বিবাদী তা সমাধানের জন্য গ্রহন করেননি।
জানতে চাইলে ফরহাদ নওরোজ নাহিন বলেন, আমার চাচা আমিনুল হক, দলিল লেখক আব্দুল্লাহ ও শামীম হোসেনসহ আমাকে এ প্রতারনা ফাঁদে ফেলায়। যার ফলে আমার প্রায় লক্ষাধিক টাকা ক্ষতি হয় এবং আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দুটি মামলা করি যাহার পিটিশন মামলা নং- ১১৯/২০২০ ও জি. আর ৭৫/২০। আমার চাচা আমিনুল হক ও তার অন্যতম সহযোগী শামীম হোসেনসহ আমাকে পাবনা পট্টি মোড়ে ধারালো অস্ত্র দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করেন এবং মামলা তুলে না নিলে আমাকে জানে মেরে ফেলার হুমকি দেন। এজন্য আমি আমার জিবনের নিরাপত্তার জন্য নীলফামারী সদর থানায় একটি জিডি করি। যাহার জিডি নং-৫০, তাং- ০১/০৫/২০২১ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *