শিশুদের মুখে হাসি ফোটালেন আবদুল কাদের মির্জা 

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শিশুদের মুখে হাসি ফোটালেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। রোববার (৯ মে) বিকেলে বসুরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের ৫০ জন শিশুদের হাতে ঈদ সালামি তুলে দেন তিনি।

এসময় আবদুল কাদের মির্জা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। ছোট শিশুরা নতুন টাকা পেলে অনেক খুশি হয়। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ৫০ জন শিশুকে ঈদের নতুন টাকা দিয়েছি। আমরা যখন ছোট ছিলাম তখন নতুন টাকা দেখলে হাতে ধরতে ইচ্ছে হতো৷
তিনি আরো বলেন,  আমার বাবা একজন দরিদ্র স্কুল শিক্ষক ছিলেন। আমরা ঠিকমতো নতুন জামাও পেতাম না। সেই দিনের কথা গুলো মনে হলে চোখে পানি চলে আসে।
এর আগে গত শুক্রবার (৩০ এপ্রিল) ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ১০ লাখ টাকা প্রদান এবং অসহায় ৫ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কাদের মির্জা।
প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। গত ডিসেম্বরে ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন তিনি। নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন কাদের মির্জা।
গত ৩১ মার্চ সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন এবং জনপ্রতিনিধি হিসেবে আর নির্বাচন করবেন না বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *