মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আরো ৪ মোটরসাইকেল আরোহী আহত হয়। আহতরা হলো,ইমন (১৬), আবদুল হাকিম (১৮),সজিব (১৭), আলী মিকার (৩৬)। আহতদের মধ্যে ২জন সদর উপজেলার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত শাহ আলম চৌধুরী (৪৪), উপজেলার ছয়ানী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের হাজী আলাউদ্দিনের বাড়ির মৃত আনোয়ারুল হকের ছেলে এবং স্থানীয় ছয়ানী দক্ষিণ বাজারের একজন চা দোকানদার ছিল।

রোববার (৯ মে) বিকেলের দিকে উপজেলার ছয়ানীয় ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের লক্ষপুর গ্রামের কাসেমের দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানান, রোববার বিকেলর দিকে রাজগঞ্জ থেকে ছয়ানী গামী একটি মোটরসাইকেলর সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ চা দোকানদার শাহ আলম গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালের নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রহমান আজিজ রাস্তার ওপর বালু রেখে ব্যবসা করে আসছেন। সড়কে এভাবে বালু রাখার কারণে প্রায় দুর্ঘটনা ঘটে। তবে ইউপি সদস্য আবদুর রহমান আজিজের ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, তার বালু থেকে আরো অনেক দূরে এ দুর্ঘটনা ঘটেছে। তিনি অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে অবস্থান করছে। তদন্ত শেষে পরে এ বিষয়ে আরো বিস্তারিত জানানো যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *