ওবায়দুল কাদেরের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার (১০ মে) বিকেলে সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি।

তিনি বলেন, ওবায়দুল কাদের মন্ত্রী মহোদয়ের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার ফেসবুকে হুমকির ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। যাকে অভিযুক্ত করা হয়েছে সেও একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো। রোববার (৯ মে) সন্ধ্যায় বসুরহাট পৌরসভার ১ ওয়ার্ডের মাইন উদ্দিনের ছেলে শাহাদাত সাহেদ এ সাধারণ ডায়েরি করেন।
এবিষয়ে শাহাদাত সাহেদ বলেন, পৌরসভার ৯ ওয়ার্ডের আহছান উল্যার ছেলে শাহজান সাজু ফেসবুকে ‘মন্ত্রীর বাড়িতে আগুন লাগিয়ে দিবো।’ এই মন্তব্য করেন। যেহেতু মন্ত্রী মহোদয়ের পাশ্ববর্তী বাড়ি আমার বাড়ি তাই আমার ও আমার পরিবারের নিরাপত্তার জন্য এই সাধারণ ডায়েরি করেছি।
ফেসবুকে এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে আহছান উল্যার ছেলে শাহজান সাজু বলেন, ফেসবুকে এমন মন্তব্য আমি করি নাই। যে স্ক্রিনশট এর কথা বলা হচ্ছে তা এডিট করে করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *