মাদ্রাসা সুপারকে মারপিট করে ফাঁকা ষ্ট্যাম্পের স্বাক্ষর নেওয়ার অভিযোগ

পাঁচবিবি( জয়পুরহাট) প্রতিনিধি, আল জাবির, ০৭ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের পাঁচবিবিতে পারিবারিক কলহের জের ধরে মাদ্রাসা সুপারকে মারপিট করে ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। মারপিটে আহত জয়পুরহাট সদর উপজেলার গতনশহর মাদ্রাসার সুপার পাঁচবিবি উপজেলার বাগুয়ান গ্রামের মৃত-রফিকু উদ্দিনের পুত্র মাওঃ আঃ সালাম গুরুত্বর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে গেলে মাওঃ আঃ সালাম ও পরিবারের সদস্যরা সাংবাদিকের নিকট অভিযোগ করে বলেন, আমার পুত্রর একাডেমীক পাশের সকল কাগজপত্র তার শশুর আছাদ হোসেন কেড়ে নিয়ে রাখার ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে পাঁচবিবির স্থানীয় এ্যাডঃ মামুনুর রশিদের নিকট পরামর্শর নিতে যায়।

সন্ধ্যায় সেখান থেকে বের হয়ে কৃষি ব্যাংকের সামনে আসতেই ছেলের শশুড় আছাদ হোসেন (৫৪), সুমন হোসেন (৩০) সহ ৪-৫ জনের দল সঙ্ঘবদ্ধভাবে আঃ সালামের উপর চড়াও হয় এবং তার মোটরসাইকেল সহ তাকে জোর করে আছাদের কর্মস্থলের গদিঘরে আটকে রেখে আবারো বেদম মারপিট ও ভয়ভীতি দেখিয়ে ফাঁকা (সাদা) ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

এছাড়া সালামের নিকট থাকা টাকা ও মাদ্রাসার জরুরী কাগজপত্র ছিনিয়ে নেয়। এই ঘটনায় শনিবার রাতেই সালাম বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ আছাদ হোসেনে সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়েছে। তবে ষ্ট্যাম্পে স্বাক্ষর ও টাকা বা কাগজপত্র কেরে নেওয়ার কোন ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *