মাদকমুক্ত চৌদ্দগ্রাম গড়ে তুলব- ড. কামাল আব্দুল নাসের চৌধুরী

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২০ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম শনিবার (২০ই জানুয়ারি) বিকালে বিজয় করা হাই স্কুল মাঠে জগন্নাথ দিঘী ইউনিয়ন বাসীর উদ্দেগ্যে প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. কামাল আব্দুল নাসের চৌধুরী কে এক সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. কামাল আব্দুল নাসের চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন মাদক মুক্ত চৌদ্দগ্রাম গড়ে তুলব, তিনি আর বলেন চৌদ্দগ্রামে শিক্ষা ও স্বাস্থ্য বিভাগকে উন্নত করে তুলবেন। চৌদ্দগ্রামে সবাইর জন্য ন্যয় বিচার নিশ্চিত করব।

জগন্নাথ দিঘী ইউনিয়ন চেয়ারম্যান জানে আলম ভূঁইয়ার সভাপতিত্তে এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, সুরক্ষা মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব আবদুল্লাহ আল হাসান চৌধুরী, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মোহাম্মদ মুসফিকুর রহমান, কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বি.পি.এ বাহার, কুমিল্লা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ কাইজুল ইসলাম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য ভি. পি ফারুক আহম্মেদ মিয়াজী, জগন্নাথ দিঘী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ চৌধুরী পাশা প্রমুখ।

উক্ত সংবর্ধনা সভায় চৌদ্দগ্রাম উপজেলার বীর মুক্তিযোদ্ধা, চৌদ্দগ্রাম উপজেলার আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া সকালে চৌদ্দগ্রাম পৌরসভা মিলনায়তনে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে এক মত বিনিময় সভা করেন। উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগ এর সিনিয়র সহ-সভাপতি জিএম মীর হোসেন মীরু।

অন্যদের মাঝে উপুস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল, চৌদ্দগ্রাম থানা অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা, উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডা. গোলাম কিবরিয়া, চৌদ্দগ্রাম উপজেলার আ’লীগ এর সাধারন সম্পাদক অধ্যক্ষ রহমতউল্লাহ বাবুল, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এ. বি. এম. এ বাহার, আবু তাহের, ইসহাক খান, আক্তার হোসেন পাটোয়ারি, সাইফুল ইসলাম পাটোয়ারি, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *