বগুড়ায় সাড়ে তিন’শ পিস ইয়াবাসহ চান্দু সাইফুল আটক

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২৩ জানুয়ারি ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : বগুড়ার নন্দীগ্রামে সাড়ে তিন’শ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চান্দু সাইফুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। সে নন্দীগ্রাম পৌর শহরের দামগাড়া মহল্লার মৃত হাসেন আলীর ছেলে।

রোববার হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দী বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার বিকালে মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযানে নামে পুলিশ। গোপন তথ্যের ভিত্তিতে হাইওয়ে পুলিশের সার্জেন্ট আজিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কুন্দারহাট বাজার এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে একটি হিউম্যান হোলার তল্লাসি চালায়।

এসময় কুখ্যাত মাদক ব্যবসায়ী চান্দু সাইফুল ইসলামকে আটক করে জনসম্মুখে দেহ তল্লাসি করে হাতেনাতে সাড়ে তিন’শ পিস ইয়াবা ট্যাবলেট (এ্যাম ফিটামিন যুক্ত) উদ্ধার করে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯/১ এর টেবিল ৯(খ) ধারায় থানায় মামলা (নং ১৩) দায়ের করা হয়েছে।

নন্দীগ্রাম উপজেলায় দীর্ঘদিন পর রাঘব-বোয়ালদের মধ্যে কুখ্যাত মাদক ব্যবসায়ী চান্দু সাইফুলকে গ্রেফতার করতে সক্ষম হযেছে পুলিশ। তবে মাদকের সাথে সম্পৃক্ত বড়বড় মাদক ব্যবসায়ী এখনো অধরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *