ফরিদগঞ্জে স্বাধীনতার সুবর্সজয়ন্তি উপলক্ষ্যে অনুষ্ঠান

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৪ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : স্বাধীনতার সুবর্নজয়ন্তি উপলক্ষে এবারও ফরিদগঞ্জে মূক্তির উৎসব (উন্নয়ন মেলা), উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় উত্তরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের ন্যায় ফরিদগঞ্জে ১৭মার্চ থেকে শুরু করে ২৩ মার্চ পর্যন্ত ছিল মুক্তির মেলা, সমাপনি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি’র সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মুল বিষয় ছিল মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জন।

২৪মার্চ এর উত্তোরন অনুষ্ঠানে স্বধীনতার ৫১ বছরে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরন পেছনে জননেত্রী প্রধানমন্ত্রি শেখ হাসিনা ও জাতীর পিতার সোনার বাংলা গড়ার পেছনের কারিগরদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে সকলকে ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদুল্লা তপাদার, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, ওসি (তদন্ত) প্রদীপ কুমার। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমাদের উচিৎ দলমত নির্বিশেষে সরকারকে সহযোগিতা করা। আজ আমরা বিশ্বে যে অবস্থানে আছি তার পেছনে প্রধানমন্ত্রির নিরলস প্ররিশ্রম, পরিকল্পনা, সততা এবং নেতৃত্ব প্রশংসনীয়। এ জাতীর উচিৎ কয়েক মাস রোজা রেখে প্রধানমন্ত্রি এবং জাতীর জনক বঙ্গবন্ধুর জন্য দোয়া করা।

আরও খবর:-

ফরিদগঞ্জ কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচনে সালাম আজাদ জুয়েল সভাপতি নির্বাচিত

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৪ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ২৪ মার্চ বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি (বিআরডিবি) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে চার জন প্রতিদন্ধি প্রার্থী ছিল। সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদ জুয়েল প্রতিদন্ধিতামূলক নির্বাচনে সভাপতি পদে নির্বাচীত হয়। সমিতির ১৯৮ জন ভোটার ভোটারের মধ্যে সালাম আজাদ জুয়েল ৮৮, ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ ৫৩, মোঃ কামাল উদ্দিন পাঠান ৪৭ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে।

সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ভোট গ্রহন হয়। আর কোন ভোটার না থাকায় বিকাল ৪টায় ভোট গননা করে ফলাফল ঘোষনা করে। দিনব্যাপী নির্বাচনে ভোটার এবং দর্শনার্থীদের শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় নির্বাচন কমিটি এবং প্রশাসনের প্রতি সকলে ধন্যবাদ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *