ফরিদগঞ্জে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৯ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে সুমাইয়া আক্তার (১৭) নামের এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। সোমবার (৯ আগষ্ট) উপজেলার ১৬নং রুপসা (দক্ষিন) ইউনিয়নের সাহেবগঞ্জ এলাকার বোরহান উদ্দিন উকিলের মেয়ে সুমাইয়া বসত ঘরের সিলিং ফ্যানের সাথে ওঁড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে বলে জানা যায়। সে গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে সুমাইয়াকে বাসায় একা রেখে পরিবারের অপর সকল সদস্য পার্শ্ববর্তী গৃদকালিন্দিয়া বাজারে যায়। ফিরে এসে দেখতে পায়, দালানের কলাপসিবল গেইটের ভিতর দিক থেকে তালা ঝুলছে এবং ঘরের ভীতর থেকে দরজা বন্ধ। এসময় সুমাইয়াকে দেখতে না পেয়ে তার মা রাবেয়া বেগম তাকে ডাকতে থাকে। ঘর থেকে কোন সাঁড়া- শব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি মেরে দেখতে পায় ফ্যানের সাথে মরদেহ ঝুঁলন্ত অবস্থায় রয়েছে। তাৎক্ষনিক ডাক চিৎকার দিলে আত্মবর্তী লোকজন ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গেটের তালা ও ভিতরের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুমাইয়ার মা রাবেয়া বেগম জানান, প্রতিবেশীদের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানায়, সুমাইয়ার বড় বোনও একবার আত্মহত্যার উদ্দেশ্যে ছাদ থেকে লাফিয়ে পড়ে, কিন্তু আল্লাহর রহমতে বেঁচে যায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট ও অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *