চৌদ্দগ্রামে চিকিৎসার অর্থ দিয়ে ত্রাণ দিলেন আ’লীগ নেতা মাসুদ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৩ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম কাশিনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলম মাসুদ চিকিৎসার অর্থ দিয়ে ত্রাণ দিলেন গরীব ও কর্মহীন ৮৪৫ পরিবারকে। বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করে আ’লীগ নেতা মাসুদ আলম মাসুদ বলেন, নিয়মিত ভারতে গিয়ে চিকিৎসা সেবা গ্রহণ করে থাকি। লকডাউনের মধ্যে চিকিৎসা সেবা নিতে না পেরে ওই অর্থ দিয়ে হতদরিদ্র, গরীব ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এর কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, লকডাউন না থাকলে চিকিৎসা সেবায় অর্থ ব্যয় হতো। লকডাউনের মধ্যে আল্লাহ আমাকে আগের চেয়ে ভালো রেখেছেন, তাই চিকিৎসা সেবার অর্থ দিয়ে ত্রাণ বিতরণ করে মানব সেবায় এগিয়ে এসেছি। ত্রাণ বিতরণের মধ্যে ২২২ পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ২টি সাবান, ১ কেজি বুটের ডাল। ১১৩ পরিবারকে ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ১ কেজি চনার ডাল, ১ কেজি বুটের ডাল ও সরবত সামগ্রী। ৩৭০ পরিবারের মধ্যে ৩ রকমের সেমাই, ১ কেজি চিনি, ১ পেকেট দুধ ও কিসমিছ বাদাম ও খেজুর দেয়া হয়।

এছাড়া মাসুদ আলম মাসুদের পরিবারের পক্ষ থেকে আরও ১৪০ পরিবারকে ৪ কেজি চাউল, ২ কেজি আলু, ৩ কেজি ডাল, ৩ রকমের সেমাই, ১ কেজি মুড়ি, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ১ কেজি খেুজরসহ ঈদ সামগ্রী। চিকিৎসার অর্থ দিয়ে আ’লীগ নেতা মাসুদ আলম মাসুদের দেয়া ত্রাণ সামগ্রী পেয়ে গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *