ফরিদগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৮ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে কাজল বেগম (২৩) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ওই গৃহবধু উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের বদিউজ্জামানপুর রাঢ়ী বাড়ীর মামুন হোসেনের স্ত্রী ও ২ সন্তানের জননী।

কাজলের বোন রেখা বেগম জানায়, সামাজিক রিতিনিতী মেনে উভয় পক্ষের সম্মতিতে ১০ বছর পুর্বে উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের বদিউজ্জামানপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মামুন হোসেনের সাথে ১১ নং চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামের মৃত শাহজাহান মৃধার মেয়ে কাজল বেগমের বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

রেখা আরো জানান, বিয়ের পর থেকেই তার বোন কাজলকে তার স্বামী মমেুন হোসেন নানাভাবে নির্যাতন করতো। এনিয়ে বহুবার শালিশী বৈঠক হয়েছে। ইতিপুর্বে তাকে কয়েক দফা টাকা দেয়া হয় বিদেশ যাওয়ার জন্য। মাত্র ১৭দিন পুর্বে কাজলের বাবা শাহজাহান মৃধার মৃত্যু হয়। কয়েকদিন পুর্বেও তাকে নির্যাতন করেছে। রোববার সকালে মামুন রেখাকে জানায়, তার বোন গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছে।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ রোববার দুপুরে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেছে। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদ হোসেন জানান, গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মামুন হোসেনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *