রাজারহাটে কুড়িগ্রাম এক্সপ্রেসের যাত্রা বিরতির দাবীতে গনকমিটির মানববন্ধন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১৭ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে রবিবার দুপুর ১২:০০ ঘটিকায় গনকমিটির নেতাকর্মীরা রাজারহাট রেলস্টেশনের সামনে মানববন্ধন করেন। এই সময় বাংলাদেশ সরকারী রেলপথ পরিদর্শক অসীম কুমার তালুকদার গ্যাংকার রেলে করে রংপুর-কুড়িগ্রাম রেল পথ পরিদর্শন করতে এসে গন কমিটির মানববন্ধনের সামনে এসে গ্যাংকার রেল থেকে নেমে উপস্থিত জন সাধারণ ও গন কমিটির নেতাকর্মীদের সাথে কথা বলেন।

গন কমিটির নেতা খন্দকার আরিফ রেল পথ পরিদর্শকের সামনে রাজারহাটে কুড়িগ্রাম এক্সপ্রেসের যাত্রাবিরতি এবং কুড়িগ্রাম থেকে পঞ্চগড় ও কুড়িগ্রাম থেকে শান্তাহার পর্যন্ত দুটি মেইল ট্রেনের দাবী জানান, সেই সাথে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে রেল ক্রসিংয়ে যান চলাচলে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে একজন গেটম্যান নিয়োগের দাবী জানান।

গন কমিটির দাবীর প্রেক্ষিতে রেলপথ পরিদর্শক অসীম কুমার তালুকদার বলেন আপনাদের দাবী যৌক্তিক আমি আমার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সামনে আপনাদের দাবী তুলে ধরবো। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও রাজারহাট প্রেসক্লাবের সাংবাদিক আব্দুল হাকিম সবুজ, ইব্রাহিম আলম সবুজ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *