মাদারীপুর কালকিনিতে ইউপি সদস্যের আত্মসাৎকৃত চাল গরীবের মাঝে বিতরন

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১৬ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের কালকিনিতে এক ইউপি সদস্যের আতœসাৎকৃত ১৫ বস্তা সরকারি চাল আদালতের নির্দেশে গরীব-অসহায়দের মাঝে বিতরন করেছেন প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে ডাসার থানা পুলিশের সহযোগীতায় এ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, প্রায় ৪ মাস আগে উপজেলার নবগ্রাম ইউপি পরিষদের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য উত্তম বিশ্বাস প্রধানমন্ত্রীর তহবিলের ১৫ বস্তা চাল অসহায়দের মাঝে বিতরন না করে তিনি নিজে আত্মসাৎ করেন। কিন্তু এ খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডাসার থানা পুলিশ অভিযান পরিচালনা করে ওই ১৫ বস্তা চাল জব্দ করেন এবং ইউপি সদস্য উত্তম বিশ্বাসকে আটক করে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেন।

ইউপি সদস্যের এ আত্মসাৎকৃত চাল মাদারীপুর জেলা আদালতের নির্দেশনায় আজ বৃহস্পতিবার দুপুরে ডাসার ও নবগ্রামসহ প্রায় ৫টি এলাকার শতাধিক গরীব-অসহায় পরিবারের মাঝে বিতরন করা হয়। এ চাল বিতরনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি চাইলাউ মারমা ও উপজেলার ডাসার থানার ওসি মুহম্মদ আব্দুল ওহাব।

উপজেলার ডাসার থানার ওসি মুহম্মদ আব্দুল ওহাব যুগান্তরকে বলেন, প্রধানমন্ত্রীর তহবিলের অসহায়দের চাল আত্মসাৎ করেছিলেন ইউপি সদস্য উত্তম বিশ্বাস। এ আত্মসাৎকৃত চাল জেলা আদালতের নির্দেশনায় আমরা অসহায়দের মাঝে বিতরন করেছি। এতে করে অসহায় মানুষের মুখে হাঁসি ফুটেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, উদ্ধারকৃত চাল আমরা অসহায় মানুষের মাঝে বিতরন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *