নোয়াখালী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৫ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী নোয়াখালী জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়। মঙ্গলবার ১৫ আগস্ট সকালে সকল সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান ও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমি তকরণ, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মুজিব চত্তরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহিদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীগন। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সিনিয়র সহসভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের।

এসময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন কাঙ্গালী ভোজের জন্য সদর ও সুবর্ণচর উপজেলার প্রত্যেক ইউনিয়নে একটি গরু ও নগদ ৫০ হাজার টাকা করে দেন। এছাড়াও নোয়াখালী পৌর এলাকার মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *