১৫ই আগষ্ট উপলক্ষে নোয়াখালী জাতীয় শোক সভা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৫ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে জেলা শহর মাইজদীতে মঙ্গলবার সকালে বিশাল র‌্যালী ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এমপি ও হাজার হাজার নেতাকর্মী।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিনের সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১১টায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী। এর আগে হাজার হাজার নেতাকর্মী নিয়ে একরামুল করিম চৌধুরী প্রধান সড়কে শোক র‌্যালী করেন। এই সময় সদর ও সুবর্ণচর উপজেলা সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন।

এ সময় শোক সভায় এমপি একরাম চৌধুরী বলেন, আওয়ামীলীগের কিছু নেতাকর্মী বিএনপির সাথে রাতের বেলা গোপনে আতাত করে নৌকার বিরুদ্বে ষড়যন্ত্র করছে। তিনি দলীয় নেতাকর্মীদের লক্ষ করে বলেন, আপনারা সতর্ক থাকবেন। আমাদের দেশরতœ প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকাতে আজ আপনাদের দাম আছে, নছেত আপনাদের কোন মূল্য থাকবে না। আমেরিকা ও এখন শেখহাসিনাকে সমর্থন দিচ্ছে। তিনি পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবন্দ ভাবে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *