নোয়খালীতে ট্রাক চাপায় যুবকের মৃত্যু, আটক-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৫ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ট্রাক চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত দীপ কুমার ভৌমিক (২৭) ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাসিন্দা। মঙ্গলবার ৫ আক্টোবর সকাল পৌনে ৯টার দিকে নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কে তিন পকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরী এসব তথ্য নিশ্চিত করেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, বর্তমানে নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কে ফোর লেনের উন্নয়ন কাজ চলছে। চলমান কাজের কারণে রাস্তায় কিছু ছোট-বড় গর্তের সৃষ্টি হয়।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে মৃদুল নোয়াখালী থেকে মোটরসাইকেল যোগে ফেনীর দিকে যাচ্ছিলো। যাত্রা পথে তার মোটরসাইকেল নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কের তিন পকুরিয়া এলাকায় পৌঁছলে অসাবধানতাবশত তার মোটরসাইকেলটি রাস্তার একটি গর্তে পড়ে যায়। সাথে সাথে সে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়।

এ সময় পিছনের দিকে আসা দ্রুত গ্রুতির ট্রাক তাকে রাস্তায় চাপা দিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক এবং চালককে আটক করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার বেগমগঞ্জের লাইফ কেয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। একই সাথে ট্রাকটি জব্দ করে তাদের হেফাজতে নেয় এবং চালককে আটক করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *