নোবিপ্রবিতে ৮ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩১ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অনুজীববিজ্ঞান বিভাগের অষ্টম ব্যাচের বিদায় সংবর্ধনা ও বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল হোসেনের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার ৩১ মার্চ ২০২২ বিভাগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে আলোচনা সভা, শিক্ষার্থীদের বিদায়ী স্মারক প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিভাগের শিক্ষক মন্ডলী, বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও তাদের ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করেন। এসময় তিনি শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করার আহব্বান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক ড. মোঃ আরিফুর রহমান, সহকারী অধ্যাপক ফয়সাল হোসেন, সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জী, প্রভাষক সাদিকুর রহমান শুভ, মাহিম রেজা প্রমুখ। অনুষ্ঠানে অতিথিবৃন্দকে বিভাগের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। পরে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *