রাজারহাটে শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলামের বিরুদ্ধে শিক্ষকদের প্রতিবাদ সভা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০১ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে সহকারী শিক্ষকগণ। বৃহস্পতিবার ৩১ শে মার্চ বিকেলে বিদ্যালয়ের পাঠদান শেষে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস চত্ত্বরে এসে তারা এই প্রতিবাদ সভা করেন।
সহকারী শিক্ষকদের অভিযোগে জানা যায়,উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম যোগদানের পর থেকে নারী শিক্ষকদের নিয়ে অশালীন মন্তব্য, অসাদাচারন ও শিক্ষকদের প্রকাশ্যে অপমানের একাধিক ঘটনা ঘটে। সহকারী শিক্ষকদের ১৩তম গ্রেডের বকেয়া বিল করার জন্য শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম ঘুষ দাবী করে শিক্ষকদের হয়রানী ও টালবাহনার অভিযোগ করেন তারা।
এছাড়া তারা শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে স্লিপ ফান্ডের টাকায় মাইক ক্রয়ে অনিয়মের অভিযোগ করেন। এঘটনায় সহকারী শিক্ষকগণ উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলামের বিরুদ্ধে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করেছেন।
প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমাজের সভাপতি আখেরুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, শিক্ষক নেতা মনিবুল ইসলাম বসুনীয়া, লালমনিরহাট জেলা শিক্ষক সমাজের সাংগঠনিক সম্পাদক আবু-জাহের সিদ্দিকী প্রমূখ।
এবিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, তারা তো মূলতঃ স্কুল না করা পার্টি, আমিতো এই বিষয় গুলো কঠোর ভাবে দেখি, আমার কথা আগে স্কুল করতে হবে নেতাগীরি পরে। আমার কঠোরতার কারণে তারা ভিত্তিহীন অভিযোগ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *