মুজিব শতবর্ষে নোয়াখালীতে মানসম্মত শিক্ষা নিশ্চিতে মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৯ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মুজিব শতবর্ষ, মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন ও মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত কল্পে নোয়াখালীতে প্রাথমিক সহকারি শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সদর শাখার আয়োজনে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রিয়াজ উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান উল্যা হেলালের স ালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। সভায় শিক্ষক প্রতিনিধিরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে বহিরাগত শিক্ষক নিয়োগ ও স্থায়ী অফিস করার জন্য স্থান বরাদ্দের জন্য প্রধান অতিথির কাছে অনুরোধ করেন।

প্রধান অতিথি একরামুল করিম চৌধুরী তার বক্তব্যে শিক্ষকদের বিভিন্ন দাবী ও সমস্যাগুলো চিহ্নিত করে সরকারের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের সাথে কথা বলে সমাধানের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সামছুদ্দিন জেহান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাফিজুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান খান, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতি কেন্দ্রিয় সভাপতি মোহাম্মদ শামছুদ্দিন মাসুদ। অন্যদের মধ্যে অনুষ্ঠানে নোয়াখালী, ফেনী, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার শিক্ষক সমিতির বিভিন্ন নেতৃবৃন্দ এবং শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *