নীলফামারী কর্তৃক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০২ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারী কর্তৃক  চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১৩, সিপিসি-২। সোমবার (৩১ মে) বিকালে পঞ্চগড় জেলার তেঁতুলিয়ার থানার মাগুরমারী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী মো. সোহেল রানা (২০) কে গ্রেফতার করেন।

এজাহার সুত্রে জানা যায়, গত ১০ এপ্রিল পঞ্চগড় জেলার সদর থানাধীন ঘটিয়াপাড়া এলাকায় মো. সোহেল রানা নানা রকম প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের মাতা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। যার মামলা নং-২১, তাং-১৮/০৫/২০২১ খ্রিঃ, ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৯(১)। গণমাধ্যম উক্ত ঘটনাটিকে গুরুত্বের সাথে নেয় এবং বহুলভাবে প্রচারিত হওয়ার পর ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এর প্রেক্ষিতে, র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করেন। ফ্লাইট লেফটেন্যান্ট সহকারী পরিচালক (মিডিয়া) পক্ষে অধিনায়ক মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী ধর্ষণের কথা স্বীকার করেন। আসামী’কে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পঞ্চগড় জেলায় সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *