বন্ধুর শ্যালিকে ধর্ষণ, ডান্সার শ্রীঘরে

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৪ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সোনাইমুড়ীতে বন্ধুর শ্যালিকাকে (১৪) ধর্ষণের অভিযোগে এক ডান্সারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত নুর হোসেন প্রকাশ নুরুল হক (২০), সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামের আহছান উল্যার ছেলে এবং সে পেশায় একজন ড্যান্সার।
রোববার (৪ এপ্রিল) দুপুরে আটকৃত আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, একই দিন সকালে সেনবাগের ছাতাপাইয়া চৌরাস্তা এলাকা থেকে নুর হোসেনকে গ্রেপ্তার করে সোনাইমুড়ী থানার পুলিশ। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
ভুক্তভোগী কিশোরীর পরিবার জানায়, গ্রেপ্তারকৃত নুর হোসেন পেশায় একজন একজন ডান্সার। সে বিভিন্ন বিয়ে, জন্মদিনের অনুষ্ঠানে নাচ-কৌতূক করে। গত বৃহস্পতিবার নুর হোসেন বন্ধুর গায়েহলুদের অনুষ্ঠানে উপজেলার একটি গ্রামে গেলে, সেখানে বন্ধুর শ্যালিকার সঙ্গে তাঁর পরিচয় হয়। তারপর শনিবার ওই কিশোরীকে ধর্ষণ করেন সে। ওই সময় কিশোরীর চিৎকারে লোকজন এগিয়ে গেলে নুর হোসেন পালিয়ে যায়। পরে রাতেই কিশোরীর বোন বাদী হয়ে তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলার আলোকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
ওসি গিয়াস উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর হোসেন কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভুক্তভোগী কিশোরীকে দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *