স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদেরকে মামলা দিয়ে নৌকা প্রার্থীর সমর্থকদের হয়রানি অভিযোগ

***নোয়াখালী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূইয়া মানিকের সংবাদ সম্মেলন***

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৭ ডিসেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের প্রার্থী আতাউর ভূইয়া মানিকের নেতাকর্মী ও সমর্থকদেরকে মামলা হামলা দিয়ে হয়রানি ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নৌকা প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার সকালে সেনবাগের নিজ বাসভবনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূইয়া মানিক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী মোরশেদ আলম জনবিচ্ছিন্ন হয়ে স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের মামলা হামলা করে হয়রানি করছে এবং প্রচারণায় বাধা সৃষ্টি করছে। তার সমর্থকদের বাড়িতে হামলা, ভাঙচুর করছে নৌকার সমর্থক হেলমেট বাহিনীর প্রধান সৌরভ হোসেন সুমনের নের্তৃত্বে ভাড়াটিয়া লোকজন। এখনো বিভিন্ন স্থানে বহিরাগত সন্ত্রীরা অস্ত্রের মহড়া দিয়ে আমার নেতাকর্মীদেরকে প্রচারণায় বাধা ও হুমকি ধমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, সম্প্রতি নৌকার প্রার্থীর এক পথ সভা চলাকালে মস্তিষ্ক বিকৃত এক ব্যক্তি নৌকা প্রার্থীকে জুতা নিক্ষেপ করে অপমানিত করে। কিন্তু পরবর্তীতে এ ঘটনায় আমার সমর্থক সাবেক পৌরসভা মেয়র আবু জাফর টিপু, যুবলীগ নেতা আলী আক্কাস রতন, ছাত্রলীগ নেতা মাজেদুল হক তানভীর, ইঞ্জিনিয়ার আনিসুর রহমান সহ ১০/১১জনকে আসামী করে হত্যা চেষ্টার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। পুলিশ কোন তদন্ত ছাড়াই আমার নেতাকর্মীদের হয়রানি করছে বলে অভিযোগ করেন। তিনি নির্বাচন কমিশনের নিকট সুষ্ঠু তদন্ত ও সুষ্ঠু নির্বাচন দাবি করেন। এদিকে নৌকার প্রার্থী মোরশেদ আলম ও তার সমর্থকরা এ অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমাদের নেতাকর্মীদের হয়রানি করছে।

নোয়াখালী নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে, তবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে। কাউকে কোন ধরনের অযথা হয়রানি করা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *