চৌদ্দগ্রাম ৫০ কেজি গাঁজাসহ র‍্যাবের হাতে আটক-৩

চৌদ্দগ্রাম (কুমল্লিা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মাইক্রোবাস ভর্তি ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো; কক্সবাজার জেলার সদর থানার পাহাড়তলী গ্রামের রশিদ আলমের ছেলে মো: আবুল হাশেম, একই গ্রামের মৃত ফয়েজ আহমেদের ছেলে মো: ফয়সাল ও বৈদ্যঘোনা গ্রামের আব্দুল হাকিমের ছেলে জাহেদ হোসেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক এ কে এম মুনিরুল আলম।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা বৈদ্দের বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযান কালে মাইক্রোবাস তল্লাশী চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ মো: আবুল হাশেম, মো: ফয়সাল ও জাহেদ হোসেনকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক এ কে এম মুনিরুল আলম বলেন, মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *