নোয়াখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৮ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে আবু সায়েদ রিপন (৫১) নামে এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এসময় হত্যাকারীরা তার সাথে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে জানা গেছে। নিহত আবু সায়েদ রিপন ওই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার ২৮অক্টোবর ভোরে ৮নং ওয়ার্ড তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবু সায়েদ রিপন ওই গ্রামের ভুঁইয়া বাড়ির রফিক উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় লাল সুবজ বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন আওয়ামী লীগ নেতা আবু সায়েদ রিপন। প্রতিদিন কাজ শেষে গভীর রাতে কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরতেন তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে বারিরহাট বাজার মসজিদের ইমাম ও মুসল্লিরা সড়কের ওপর রিপনের লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তারা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিল। এছাড়াও তার মাথায় প্রচন্ড আঘাতের কারণে ভিতরের মগজ বের হয়ে গেছে।

তিনি আরও জানান, রিপন ধীরে মোটরসাইকেল চালাতেন। তার সাথে ৩টি মোবাইল ফোন সবসময় থাকলেও লাশের আশপাশে কোন মোবাইল ফোন পাওয়া যায়নি, পকেটে কোন টাকাও ছিলো না।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামরা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *