নোয়াখালীতে স্বামীকে হত্যার সন্দেহে স্ত্রী কারাগারে

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০২ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে স্বামীকে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার সন্দেহে তৃতীয় স্ত্রী রিজিয়া বেগম (৪০) কে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। নিহত তাজুল ইসলাম (৫০) উপজেলার কেশারপাড় গ্রামের জমাদার বাড়ির মৃত আনোয়ার উল্যার ছেলে। রোববার (১ নভেম্বর) দুপুরে আটক আসামিকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার রাতে উপজেলার কেশারপাড় ইউনিয়নের কানকিরহাট বাজারের আরএস টাওয়ার দ্বিতীয় তলা থেকে তাকে আটক করা হয়। রিজিয়া উপজেলার ডমুরিয়া ইউনিয়নের মাতইন গ্রামের বাসিন্দা। পুলিশ বলছে, নিহত তাজুল ইসলাম তার তৃতীয় স্ত্রী রিজিয়াকে নিয়ে উপজেলার কানকিরহাট বাজারের আরএস টাওয়ারে দ্বিতীয় তলায় বসবাস করত।

গত বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে রিজিয়ার স্বামী তাজুল উপজেলার কানকিরহাট বাজারের আরএস টাওয়ারের ৪তলার ছাদ থেকে পড়ে গুরুত্বর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে তার আরেক স্ত্রীর সন্তানেরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যায়। ৩১ অক্টোবর রাত পৌনে ৩টার দিকে তাজুল চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেলে ময়না তদন্ত শেষে শনিবার সন্ধ্যায় সেনবাগে মরদেহ পোঁছলে রাতেই তাকে দাফন করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্বামীর মৃত্যু রহস্যজনক। এর ফলে আরএস টাওয়ারে স্বামীর সাথে বসবাসকারী তৃতীয় স্ত্রীকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটক করে ৫৪ ধারায় আদালতে চালান দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *