চৌদ্দগ্রামে আলকরা ও মুন্সীরহাটে আ’লীগের পৃথক কর্মী সমাবেশ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১১ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ও মুন্সীরহাট ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে পৃথক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। করোনাকালীন সময়ের দীর্ঘদিন পর দলীয় সমাবেশে উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে।

সোমবার (১১ অক্টোবর) সকাল দশটায় উপজেলার আলকরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডেও দত্তসার মাদরাসা মাঠ ও মুন্সীরহাট ইউনিয়নের ফেলনা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মো: মুজিবুল হক এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, শেখ হাসিনা সরকার, জনবান্ধব ও গরীব দুখি মানুষের সরকার। করোনাকালীন সময়ে তা প্রমাণিত হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেল। এ সময় তিনি আলকরার ৬নং ওয়ার্ড ও মুন্সীরহাটের ২নং ওয়ার্ডের রাস্তাঘাট, পুল কালভাট, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের যেসকল উন্নয়ন কর্মকান্ড বাকী রয়েছে তার তালিকা তৈরী করার জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে দায়িত্ব দেন এবং আগামী ১ বছরের মধ্যে অসমাপ্ত কাজগুলো শেষ করার প্রতিশ্রæতি প্রদান করেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ;লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবি ও উপজেলা আ’লীগের সদস্য এডভোকেট আবদুল মান্নান ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলমসহ উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, সৈয়দ আহমেদ খোকন, হাজী জানে আলম, একরামুল হক, জাফর ইকবাল, খলিলুর রহমান মজুমদার, কাজী জাফর আহমেদ, মাহবুব হোসেন মজুমদার, জয়নাল আবেদীন খোরশেদ, আলহাজ¦ মোশারেফ হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *