জনপ্রিয়তার শীর্ষে ব্যক্তিরাই দলীয় মনোনয়ন পাবেন-মুজিবুল হক এমপি

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১০ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, আগামী ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নিজেদের ভবিষ্যৎ নষ্ট করবেন না। বিদ্রোহী প্রার্থীরা সারাজীবনের জন্য দলের সকল পদ থেকে বঞ্চিত হবেন। কারো প্ররোচনায় পড়ে নিজের ক্ষতি করবেন না। চৌদ্দগ্রামে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো অনেক শক্তিশালী। তৃণমূলের সকলের মতামতের ভিত্তিতে দলীয় মনোনয়ন দেওয়া হবে। জনপ্রিয়তার শীর্ষে ব্যক্তিরাই মনোনয়ন পাবেন।

তিনি আরও বলেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। আমাদের সাজানো সুন্দর এ পরিবারকে কোন ষড়যন্ত্রের মাধ্যমে নষ্ট করতে পারবে না। অতীতে মনোনয়ন বি ত হয়ে অনেকেই দলীয় নেতৃবৃন্দ এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। সফল হতে পারেনি ওই ষড়যন্ত্রকারীরা। আগামী দিনেও এসব ষড়যন্ত্রকারীরা সফল হবে না ইনশাআল্লাহ। তিনি শনিবার দিনব্যাপী চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্থানীয় একটি হোটেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুলের সঞ্চালনায় সভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলমন্ত্রী আরও বলেন, যতবারই কোন নির্বাচন এসেছে ততবারই একটি চক্র মাথাচাড়া দিয়ে উঠে। মাঠে ময়দানে তাদের কোন কর্মী না থাকলেও ঢাকা শহরে বসে বসে ফেসবুক ভিত্তিক বড় বড় নেতা বনে যান। তাদের বিষয় আমাদের কে সজাগ থাকতে হবে। মাঠে ময়দানে অস্তিত্ব না থাকা এসব সুবিধাবাদি চক্র কালে কালে যুগে যুগে আসবে। দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক মৌমাছিদের এমন আসতে দেখেছি। এসময় তিনি উপজেলার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সভা করার নির্দেশ দেন।

আগামী ১১অক্টোবর থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভা কার্যক্রম আলকরা ইউনিয়নের দত্তসার দীঘির পাড় থেকে শুরু হবে বলে ঘোষণা দেন। একইদিন দুপুরে মুন্সীরহাট ইউনিয়নের ফেলনা উচ্চ বিদ্যালয় মাঠে পরদিন মঙ্গলবার সকালে গুনবতী ইউনিয়নের পরিকোট ও দুপুরে জগন্নাথ দীঘি ইউনিয়নের হাটবাইর এলাকায় সভা অনুষ্ঠিত হবে বলে দলীয় সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *