কুমিল্লা দ: জেলা আ’লীগ পুন: সভাপতি/সম্পাদক নির্বাচিত লোটাস কামাল ও মুজিবুল হক

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান,  ০৯ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি পদে আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এবং সাধারণ সম্পাদক পদে মুজিবুল হক মুজিব পুনরায় নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় তাদেরকে সভাপতি-সম্পাদক নির্বাচিত হন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

দুপুর দুইটার লালমাই উপজেলার বাগমারা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনের ভার্চ্যুয়ালি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি। সম্মেলন পরিচালনা করেন সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আবুল হাশেম খাঁন এমপি। সম্মেলনের শেষ পর্যায়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন শেখ ফজলুল করিম সেলিম এমপি। এসময় আ হ ম মুস্তফা কামালকে পুনরায় সভাপতি এবং মুজিবুল হক মুজিবকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *