কুমিল্লায় বিএনপির জন সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায়

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২০ মে ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা লড়াই করছি গণতন্ত্র পুনরুদ্ধারের জন্যÑলুটের টাকায় ভাগ বসানোর জন্য নয়। আমরা চাই দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হোক। ক্ষমতাসীন দলের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের লুটের টাকার ভাগ আমরা চাই না, জনগণের টাকা জনগণকে বুঝিয়ে দিতে হবে। আগামীতে কারা সরকারে আসবে জনগণই সেই সিদ্ধান্ত নেবে। শুক্রবার বিকেলে কুমিল্লার কান্দিরপাড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি ন্যায় বিচারের জন্য আন্দোলন করছে উল্লেখ করে তিনি বলেন, এখন বিএনপি আওয়ামীলীগের শত্রুতা নয়, বরং গণতন্ত্র এবং এই সরকারের শত্রুতা। যেখানে যে সরকার আছে সেখানে গণতন্ত্র নেই, যেখানে গণতন্ত্র আছে সেখানে এই সরকার নেই। বিএনপি বাংলাদেশের সাধারণ মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। বিএনপি ন্যায় বিচারের জন্য আন্দোলন করছে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা জনগণের দাবি আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করছি। আমাদের প্রতিটি কর্মসূচিতে জনগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করছে। কিন্তু কোথাও কোথাও আইনশৃঙ্খলা বাহিনীর অতি উৎসাহী লোকজন নানাভাবে বাধাগ্রস্ত করছেন। আমি অনুরোধ করব আইনশৃঙ্খলা বাহিনীর ভাইয়েরা গণতন্ত্রের পক্ষে থাকুন। আমরা চাই দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হোক।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন উর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি’র কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার। সমাবেশ সঞ্চালনা করেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু এবং উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এ এফ এম তারেক মুন্সী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *