ভোট বর্জনের ঘোষণা দিয়ে নির্বাচন বানচাল করা যায়না, আগামী জাতীয় সংসদ নির্বাচন মহাজোটের নেতৃত্বেই হবে–হাসানুল হক ইনু

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৪ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট বর্জনের ঘোষণা দিয়ে নির্বাচন বানচাল করা যায়না, আগামী জাতীয় সংসদ নির্বাচন মহাজোটের নেতৃত্বেই হবে। এতে বিএনপি থাক আর নাই থাক যথাসময়েই ভোট হবে।

রবিবার(১৩মে)বিকেলে নরসিংদী জেলা পলাশ উপজেলার ঘোড়াশালে জাসদের উপর হামলার এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনকে বানচাল করার জন্য অনেক ষড়ষন্ত্র করে আসছে। তারা ভোট করবে কি, না করবে সেটা তাদের বেপার। তাদের কোন হুমকী ধামকীতে নির্বাচন বন্ধ করা হবে না।

নির্বাচন যথা সময়েই অনুষ্ঠিত হবে। বাংলাদেশে আর ভুতের সরকার হতে দেওয়া হবে না। বাংলাদেশে আর রাজাকারের সরকার হতে দেওয়া হবে না। একবার মুক্তিযোদ্ধাদের সরকার একবার রাজাকারের সরকার এই নিয়ম আঠারো সালেই শেষ করে দেওয়া হবে। তাই এই আঠারো সালে আমাদের আরো ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়েছি বলেই আজকে এ জায়গায় দাড়িয়ে আছি। ১৪ দলের ঐক্য করতে পেরেছি বলেই খালেদা জিয়া ক্ষমতার বাইরে আর শেখ হাসিনা ক্ষমতায়। এই ঐক্য মহাজোটের ঐক্য। তথ্যমন্ত্রী পলাশের আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মহাজোটের ঐক্য নষ্ট করবেন না। জাসদের নেতাকর্মীদের উপর আবার কোন হামলা হলে জাসদ বসে থাকবে না।

জেলা জাসদ সভাপতি জায়েদুল কবিরের সভাপতিত্বে এসময় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান ও ওবায়দুর রহমান চুন্নু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী সালমা সুলতানা ও জেলা জাসদের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

বক্তারা গত ৮ এপ্রিল ঘোড়াশাল পৌরসভার জাসদের দলীয় কর্মী সমাবেশে যোগদানের প্রাক্কালে জাসদের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা কমিটির সভাপতি জায়েদুল কবির সহ দলীয় নেতা-কর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও নিন্দা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *