কবিরহাটে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৮ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাটে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া, দু:স্থ মহিলাদের সেলাই মেশিন, আর্থিক অনুদান ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৮ আগস্ট উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষযক অধিদপ্তর কতৃক আযোাজিত অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন এ ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামাল কুমার দেব নাথ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চন্দন চক্রবর্তী, উপজেলা উপজেলা কৃষি কর্মকর্তা শামস এ আরেফিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: আমির হোসেন, কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো: হেলাল উদ্দিন প্রমূখ।

এসময় বক্তারা বঙ্গমাতার জীবনের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন, আজ জননেত্রী শেখ হাসিনা বঙ্গমাতা প্রতিচ্ছবি তার নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আসুন আমরা এই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের জন্য স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে সকলকে এক হয়ে কাজ করতে হবে। আমরা প্রধানমন্ত্রী সকল উন্নয়ন তুলে ধরি এবং আগামীতে যেন সে ধারা অব্যাহত থাকে। বঙ্গবন্ধুর আদর্শের সঠিক পথপ্রদর্শক বঙ্গমাতা যাকে আদর করে ডাকতেন ‘রেণু’ মহীয়সী নারী বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর নামের সাথে মিশে আছে বাঙালির আবেগ আর ভালবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *