চৌদ্দগ্রাম দরজা ভেঙে ঔষধ ব্যবসায়ীর লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৯ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মোঃ ইয়াকুব নামে এক ওষুধ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। কনকাপৈত ইউনিয়নের বসকরা গ্রামের বাসিন্দা তিনি। মঙ্গলবার চৌদ্দগ্রাম বাজারে সোনালী ব্যাংকের পেছনে আবদুল হক ভবনের ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলেছেন মা রেহানা বেগম।

ইয়াকুবের ছোট ভাই আবদুর রহমান মুন্না বলেন, দীর্ঘদিন ধরে ইয়াকুবের সঙ্গে তাঁর স্ত্রী হালিমা আক্তার রিফার ঝগড়া-বিবাদ চলছে। এরই জেরে সোমবার রিফা ভাড়া বাসা থেকে বাবার বাড়ি খিরণশাল গ্রামে চলে যান। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাঁর ভাবি কল করে জানান ইয়াকুব কল রিসিভ করছেন না। আড়াইটার দিকে চৌদ্দগ্রাম বাজারের ভাড়া বাসায় গিয়ে বাড়ির মালিক ও আশপাশের লোকজন নিয়ে দরজা ভেঙে দেখেন ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে তাঁর ভাই। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ইয়াকুবের মা রেহানা বেগম বলেন, ‘আমাদের সহ্য করতে পারতেন না পুত্রবধু হালিমা আক্তার রিফা। কারণে-অকারণে আমার ছেলের সঙ্গে রিফার ঝগড়া হলে ভাড়া বাসায় তাঁর শাশুড়ি এসে হুমকি-ধমকি দিতেন। তারা পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করেছে। আমার ছেলে আত্মহত্যা করতে পারে না।’ চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য বুধবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *