উৎসব মুখর পরিবেশে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ০৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : দেশের গনমানুষের প্রিয় পত্রিকা হিসেবে রুপান্তিরিত হয়েছে দৈনিক যুগান্তর। এ পত্রিকা এখন গনমানুষের একমাত্র ভরশা ও শক্তিতে পরিনত হয়েছে। যুগান্তর বরাবরই অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে কথা বলে আসছে। সত্য বলতে গিয়ে কাউকে ছাড় দিচ্ছেনা। একারনে আজ যুগান্তর বাংলাদেশের আনাচে-কানাচে পৌছে গেছে। সুনাম কুড়িয়েছে সচেনতন নাগরীকদের কাছে। গ্রামের সাধারন মানুষ থেকে শুরু করে শহড়ের উচ্চ পর্যায়ের লোকজনের কাছে প্রিয় পত্রিকা হিসেবে যুগান্তর স্থান পেয়েছে।

এ পর্যন্ত যুগান্তর যে ভাবে তার পাঠকপ্রিয়তা ধরে রেখেছে আসলে তা বিরল। যুগান্তর অসহায় মুক্তিযোদ্ধা, নির্যাতিত মানুষ ও ত্যাগী আ.লীগ নেতাকর্মীদের পাশে সবসময় পাশে থেকেছে। সাহসিকতার সঙ্গে একমাত্র যুগান্তর কালোকে কালো ও সাদাকে সাদা বলতে কখনও ভুল করেনি। দৈনিক যুগান্তরের ২২তম প্রতিবার্ষিকীর আলোচন সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক।

আজ বুধবার সকালে যুগান্তর স্বজন সমাবেশ কালকিনি উপজেলা শাখার উদ্যোগে উপজেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয় কেক কেটে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালিন আহ্বায়ক, স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও দৈনিক যুগান্তরের কালকিনি উপজেলা প্রতিনিধি এইচ এম মিলন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ জাফরুল হাসান ও সাধারন সম্পাদক মোঃ নাসিরউদ্দিন ফকির লিটন।

এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী পন্নু হাওলাদার, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি হারুন অর রশিদ, মোঃ সান্টু তালুকদার, যুগ্নসম্পাদক আতিকুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক মোঃ আশরাফুর রহমান, প্রচার সম্পাদক সৈয়দ শামীম, কালকিনি প্রেসক্লাবের সাবেক সম্পাদক বাহাউদ্দিন শাহিদ, উপজেলা স্বজন সমাবেশের সাধারন সম্পাদক ডলি আক্তার, সিনিয়র সদস্য আক্তার হোসেন ও বিশিষ্ট পত্রিকা ব্যবসায়ী মোঃ ফয়জুল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *