মুঠোফোন কিনতে গিয়ে ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৫ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিলে মুঠোফোন দোকান থেকে এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করা হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চাটখিল বাজারে এক ব্যবসায়ীর সাথে সিআইডি কর্মকর্তা পরিচয়ে মুঠোফোন ক্রয় করে প্রতারণা করার সময় তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে সিআইডির একটি ভুয়া পরিচয় পত্র উদ্ধার করা হয়।

আাটক আল নেওয়াজ (৩৩) পাশ্ববর্তী সোনাইমুড়ীর জয়াগ ইউনিয়নের ভাওর কোট গ্রামের রফিক উল্যার ছেলে। চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো.দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, ওই যুবক দুপুরে চাটখিল বাজারের একটি দোকান থেকে একটি মুঠোফোন ক্রয় করে। পরে সে নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয়ে টাকা পরে দিবে বলে জানায়। দোকানদার অপারগতা প্রকাশ করলে সে সিআইডির পরিচয় পত্র দেখিয়ে দোকানদারকে হুমকি দেয়। দোকানদারের সন্দেহ জাগলে তিনি পুলিশকে খবর দেন।

তদন্ত মো. দুলাল মিয়া বলেন, অভিযোগের সত্যতা পেয়ে ওই যুবককে আটক করা হয়। আটক যুবকের বিরুদ্ধে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সোমবার তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *