সাতক্ষীরার কলারোয়া যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শাহজাদা গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলান উদ্দিন, ১৫ জানুয়ারি ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : একাধিক ওয়ারেন্ট মামলার আসামী, জমি দখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বিপুল পরিমান সম্পদ অর্জনের অভিযোগ সাতক্ষীরার কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে পৌরসভার তুলশিডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) রাজীব হোসেন জানান, শাহজাদার বিরুদ্ধে দুইটি সি.আর ও একটি জি. আর মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গ্রেফতারী পরোয়ানায় থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও বলেন, অভিযান কালে শাহজাদার বাড়ি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৪টি কাগজপত্র বিহীন মোটরসাইকেল, কিছু ননজুডিশিয়াল ষ্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান শাহজাদার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট ছাড়াও জমি দখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বিপুল পরিমান সম্পদ অর্জনের একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া তার বাড়ি থেকে উদ্ধার হওয়া অবৈধ মালপত্রের বিষয়েও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *