ক্রীড়া ছাত্র জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ : ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলান উদ্দি, ১৫ জানুয়ারি ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরা আজ বুধবার তালা উপজেলার ১নং ধানদিয়া ইউনিয়ন মুজিব বর্ষ আন্তঃ প্রাথমিক বিদ্যালয়  বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতি  প্রতিযোগিতা -২০২০ ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলহাজ্ব মোঃ আলঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া ও সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১ নং ধানদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।
ফুলবাড়ী প্রাথমিক  বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামানেরর পরিচালনায় বক্তব্য রাখেন, রমেশ চন্দ্র ঢালী, রেজাউল করিম, ফারুক হোসেন, মনজুর হোসেন, আঃ আজিজ, মোশারাফ হোসেন, আমিনুর রহমান, আয়ুব হোসেন প্রমুখ।
প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ক্রীড়া শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশে সহায়ক ভূমিকা পালন করে। ক্রীড়া ছাত্র জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। ক্রীড়াকে বাদ দিয়ে শিক্ষার্থীদের মেধান বিকাশ সম্ভব নয়।
তিনি বলেন, ক্রীড়ার  মাধ্যমে আমরা আজ বিশ্ববাসীর কাছে দেশের পরিচয় তুলে ধরতে পারছি। ক্রীড়ার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে হবে।
তিনি আরো বলেন,  সুশিক্ষা, ক্রীড়া ও সংস্কৃতি চর্চার মাধ্যমে বিদ্যালয় নিজেদের স্বকিয়তা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি ইউনিয়নের সকল বিদ্যালয়ের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *