রাজারহাটে হিন্দু শ্রীমতী শান্তি রাণীর উপর হামলা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১০ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের মল্লিকবেগ গ্রামের শ্রীমতী শান্তি রাণীর উপর হামলা করে পাশ্ববর্তী দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়া গ্রামের মৃত ওকিম উদ্দিনের পুত্র অবসর প্রাপ্ত বিডিআর সদস্য মফিজল ইসলাম। এব্যাপার শ্রীমতী শান্তি রাণী মফিজল ইসলামের বিরুদ্ধে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকায় শ্রীমতী শান্তি রানী অন্যান্য সহকর্মীরা সহ খোর সংগ্রহের কাজে বের হন। নাজিমখান বাজারের দক্ষিনে ছ’মিলের পাশ্ববর্তী রাস্তায় পরিত্যক্ত কিছু গাছের ছাল বাকল সংগ্রহ করার সময় মফিজল ইসলাম বাধা দেন। এই নিয়ে শ্রীমতী শান্তি রানীর সাথে মফিজল ইসলামের বাগবিতণ্ডা হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে মফিজল ইসলাম ক্ষিপ্ত হয়ে শীমতি শান্তি রাণী কে উপর্যপরী থাপ্পড় মারতে থাকেন এতে শ্রীমতী শান্তি রানী মাঠিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা এসে মফিজলের হামলা থেকে রক্ষা করেন।

এবিষয়ে স্থানীয় সমাজসেবক নিয়াজ মোর্শেদ বলেন, শ্রীমতী শান্তি রাণীর পেশায় হচ্ছে খর কাট সংগ্রহ করে জীবিকা নির্বাহ করেন। এই রকম একজন হিন্দু মহিলার উপর হাত তোলা খুবই দুঃখজনক ও গর্হিত অন্যায় কাজ। অভিযুক্ত কে অবশ্যই আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে যাতে এধরণের ঘটনার পুনরাবৃতি না হয়। এব্যাপারে রাজারহাট থানার এস আই আশরাফ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *