নোয়াখালীতে খাদ্য বান্ধব কর্মসুচির চাউল সহ আটক-২

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১২ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির আওতায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকা মূল্যে মাসে ৩০ কেজি চাউল বিতরণে অনিয়ম করে খোলা বাজারে বিক্রির সময় ২শত কেজি চাউল সহ এক অটোরিক্সা চালককে আটক করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ঘটিকার সময় স্থানীয় কাচারিরহাট বাজার এর পূর্ব পাশে এনামুল হকের দোকান সংলগ্ন স্থান থেকে তাকে আটক করা হয়।

পরে স্থানীয়রা কবিরহাট থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত লোক ও চাউল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আটককৃত অটোরিক্সা চালক মো: দেলোয়ার হোসেন জানান, বাটইয়া ইউনিয়নে সরকারের খাদ্য বান্ধব কর্মসুচি বাস্তবায়নের জন্য নিয়োগকৃত ডিলার হাফিজ উল্যা (শেখ সাব) ভোর ৬টার দিকে তার দোকান (গুদাম) থেকে  পার্শ্ববর্তী ইলিয়াছ কন্ট্রাক্টরের বাড়িতে আমার অটোরিক্সা যোগে ৪বস্তা চাউল পৌছে দেওয়ার জন্য ভাড়া করে। আমি চাউল নিয়ে যাওয়ার পথে স্থানীয়রা আমাকে চাউল সহ আটক করেছে।

অপর দিকে যার বাড়িতে চাউল যাচ্ছে সেই ইলিয়াছ কন্ট্রাক্টর জানান, আজ থেকে ২/৩দিন আগে ডিলার হাফিজ উল্যা তাকে বলেছেন কিছু চাউল আছে যা তাকে ক্রয় করার জন্য প্রস্তাব দেন। পরে তিনি কত টাকা দিতে হবে জিজ্ঞেস করায় হাফিজ উল্যা বলেছেন ১হাজার টাকা দিতে হবে। এরই প্রেক্ষিতে ভোরে অটোরিক্সা যোগে তার বাড়িতে চাউল পাঠিয়েছে বলে ভোর ৬টার দিকে ডিলার হাফিজ উল্যা তাকে মোবাইলে কল করে জানিয়েছেন। তার কিছুক্ষন পরে তিনি জানতে পারেন এটি সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির চাউল। তাই পথে স্থানীয়রা আটক করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *