বেগমগঞ্জে মধ্যরাতে ইটভাটায় হামলা, ১৬ লক্ষ টাকা লুট

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ০৭ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে মধ্যরাতে একটি ইটভাটায় সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় কমপক্ষে ২জন আহত হয়েছে এবং হামলাকারীরা ১৬ লক্ষ ১৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

রোববার (৬ ডিসেম্বর) বিকেলে এ ঘটনায় ইটভাটার মালিক মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের পোরণবিবি বাজার সংলগ্ন দিগন্ত স্টার ব্রিকস মেনুফেচার নামে ইটভাটায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ভোর রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় স্থানীয়রা ৩টি মাক্রোবাস আটক করে পুলিশে সোপর্দ করে।

দিগন্ত স্টার ব্রিকস ইটভাটার ম্যানেজার আব্দুর রহমান মাসুম অভেযোগ করেন, স্থানীয় আবু সুফিয়ান, মাসুদ, সালা উদ্দিন ও রাজুর নেতৃত্বে সশস্ত্র একটি বাহিনী রাত ৩টার দিকে ডাকাতির উদ্দেশ্যে ইটভাটায় হামলা চালায়।

এ সময় তারা ইটভাটার মালিকের ভাই জাহাঙ্গির আলমসহ দুইজনকে কুপিয়ে গুরুত্বর আহত করে। আহত জাহাঙ্গীর আলম গুরুত্বর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ছাড়াও হামলাকারীরা ১৬টি সিসি ক্যামেরা, একটি মালবাহী পিকআপ ভাংচুর করে, ৩টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং ইটভাটার মাঝিদের দাদনের ১৬ লক্ষ ১৭হাজার টাকা লুট করে নিয়ে যায়।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন গণমাধ্যম কর্মিদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *