ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষণের বিচার, মৃত্যুদদন্ড চেয়ে মানববন্ধন

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৪ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের মৃত্যুদন্ড চেয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ ঘটনায় ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে আষ্টা বাজারে কয়েকটি গ্রামের বিভিন্ন শ্যেনী পেশার মানুষ একত্রিত হয়ে আষ্টা বাজারে বিক্ষোভ সমাবেশ এবং মানববন্ধন করেছে। মানববন্ধনকারীরা ভিডিও ধারনকারী সহযোগী লিপি বেগম ও ধর্ষকদের লালন পালনকারী খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষনকান্ডে এই অভিযুক্তরা একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই এলাকাতে মাদক সেবন, জমি দখল, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে আসছে। ধর্ষনকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবী জানান বক্তারা।

গত ০৯ জানুয়ারী রবিবার দুপুরে উপজেলার আষ্টা উচ্চ বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে উপজেলার ৬ নম্বর গুপ্তি ইউনিয়নের সাইসাঙ্গা গ্রামের মিজি বাড়ির হারুনের ছেলে কথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তাঁর দুই বন্ধু ইজাজ হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) ওই শিক্ষার্থীকে একা পেয়ে রাস্তা থেকে জোর করে ধরে আরেক অভিযুক্ত লিপি বেগমের বাড়ীতে নিয়ে ধর্ষন করে। অবশ্য পুলিশ সকল অভিযুক্তদের গ্রেফতার করেছে।

ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য ভিকটিমের পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *